‌কমল হাসানকে নিয়ে দুশ্চিন্তায় রজনীকান্ত

বুধবার, ১২ এপ্রিল ২০১৭ | ১:২০ পূর্বাহ্ণ | 604 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
‌কমল হাসানকে নিয়ে দুশ্চিন্তায় রজনীকান্ত

দু’‌জনেই তামিল সিনেমার কিংবদন্তি। অল্পবয়সে চরম রেষারেষি ছিল। তবে নিজের প্রতিদ্বন্দ্বী কমল হাসানকে নিয়ে আপাতত দুশ্চিন্তায় ভুগছেন রজনীকান্ত। গত ১৮ মার্চ লন্ডনে নিজের বাড়িতে কমল হাসানের দাদা চন্দ্র হাসান প্রয়াত হয়েছেন।

সম্প্রতি চেন্নাইয়ে শোকসভার আয়োজন করেছিলেন কমল। তামিল ছবির অন্যান্য তারকাদের সঙ্গে সেখানে হাজির ছিলেন রজনীকান্তও। সেখানেই কমল হাসানকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেন তিনি। বলেন, ‘‌প্রায় পাঁচ দশক ধরে তামিল ছবিতে অভিনয় করলেও, কমল হাসানের সঞ্চয় খুব অল্প। এতদিন চন্দ্র হাসানই তাঁর আয়–ব্যয়ের হিসেব রাখতেন। এখনকার অভিনেতারাও টাকা–পয়সার বিশেষ হিসেব রাখে না।

এমন অবস্থায় চন্দ্রর অবর্তমানে কমল কীভাবে সামাল দেবেন জানি না। কমল অসম্ভব রাগী। ওঁর মতো রাগী মানু্ষ একটাও দেখিনি। চন্দ্র এবং চারুই ওঁকে সামলাতেন।’ তাঁকে নিয়ে ভাবার জন্য রজনীকান্তকে ধন্যবাদ জানালেও টাকা পয়সা সামলাতে পারেন না বলে আক্ষেপও করেছেন কমল হাসান।

সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘রজনীকান্তের মতো আরও ভাই রয়েছে আমার। টাকা জমানো–সহ ছবি তৈরির শিল্পটাও ওঁদের থেকে শিখে নিতে পারব।’ রেষারেষি থাকলেও ‘গ্রেপ্তার’, ‘অপূর্ব রাগানঙ্গল’ সহ বেশ কিছু ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কমল হাসান এবং রজনীকান্ত।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!