মার্কিন নির্বাচন

হিলারির পক্ষে মাঠে তারকারাও

মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০১৬ | ২:৪৮ অপরাহ্ণ | 661 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
হিলারির পক্ষে মাঠে তারকারাও

আলোচিত মার্কিন নির্বাচনের হাওয়া লেগেছে বিনোদন অঙ্গনেরও। তবে হিলারি ক্লিনটন ও ডনাল্ড ট্রাম্পের মধ্যে বেশিরভাগ তারকাই সাপোর্ট করছেন হিলারিকে।

বিশেষ করে বিশ্ব সংগীতাঙ্গনের বিখ্যাত সব তারকা অনেক আগে থেকেই হিলারিকে ভোট দেয়া তথা তার পক্ষে কাজ করার কথাও জানিয়েছেন। এর মধ্যে চলতি সময়ের সবচাইতে আলোচিত তিন নারী সংগীত তারকা হিলারির পক্ষে বিভিন্ন প্রচারণায় অংশও নিয়ে আসছেন। এরা তিনজন হলেন লেডি গাগা, বিয়ন্সে এবং কেটি পেরি।

এরই মধ্যে এ তিন তারকাই হিলারির সঙ্গে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। কেটি পেরি গতকাল এক সাক্ষাৎকারে বলেছেন, হিলারি যে এগিয়ে রয়েছেন এটা আর বলার অপেক্ষা রাখে না। তিনি প্রথম নারী মার্কিন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়ে ইতিহাস সৃষ্টি করতে চলেছেন।

এদিকে চলতি বছরের শুরু থেকেই হিলারির সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন লেডি গাগা। তিনি সম্প্রতি নিজের টুইটারে লিখেছেন, হিলারি রকস! তার মতো ব্যক্তিত্বের প্রেসিডেন্টই আমাদের এখন দরকার। আমি হলফ করে বলতে পারি মার্কিনিরা সবাই হিলারির সঙ্গেই রয়েছেন।

শেষের দিকের প্রচারণায় হিলারির সঙ্গে এক কনসার্টে যোগ দেন সংগীত তারকা বিয়ন্সে ও তার স্বামী জে জেড। তারা বিশেষ করে কৃষ্ণাঙ্গদের উদ্ধুদ্ধ করেন হিলারিকে ভোট দেয়ার জন্য। পাশাপাশি সামজিক যোগাযোগ মাধ্যমেও তারা হিলারির পক্ষে প্রচারণা চালাচ্ছেন নিয়মিত।

এ হাওয়া ছড়িয়ে পড়েছে বলিউডেও। আর তাইতো হিলারী বিজয়ী হবেন এমন আশাবাদই ব্যক্ত করেছেন বলিউডের সাল্লু মামা সালমান খান।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!