স্বপ্ন পূরণের পথে বাঁধন, সঙ্গে মাহি

শুক্রবার, ২৮ অক্টোবর ২০১৬ | ১১:৪৩ পূর্বাহ্ণ | 941 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
স্বপ্ন পূরণের পথে বাঁধন, সঙ্গে মাহি
‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো-2016’ বাঁধন সাহা ও অভিনেত্রী মাহিয়া মাহী | টক্কিজবিডি ডটকম

বাঁধন সাহা। ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো-2016’ আসরের নির্বাচিত হিরো। তারই ধারাবাহিকতায় স্বপ্নের শোবিজ অঙ্গনে পা রাখছেন তিনি। মেহের আফরোজ শাওনের পরিচালনায় ছবিটিতে বাঁধনের বিপরীতে অভিনয় করবেন হালের ক্রেজ মাহিয়া মাহি।

এ বিষয়ে বাঁধন টক্কিজবিডি ডটকমকে বলেন, আমার মূল উদ্দেশ্য মিডিয়াতে প্রতিষ্ঠিত হওয়া। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পরই ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে পরবর্তী ছবি ‘নক্ষত্রের রাত’তে কাজের সুযোগ পেয়েছি।

এ ছাড়া ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যেতে সবার সহযোগিতা আশা করেন তিনি। পাশাপাশি এখনকার পিচ্ছিল পথ পাড়ি দেয়ার কথা জানিয়ে তিনি বলেন, আমি জানি প্রতিযোগিতার মূল লড়াইটা আমাকে এখন থেকে করতে হবে। সবার ভালোবাসা আর সমর্থনে অনেকটা পথ পাড়ি দিতে চাই।

নিজের হিরো হওয়ার গল্প জানতে চাইলে- বাঁধন, বলেন, স্নাতক শেষ করে বন্ধুদের সঙ্গে সিলেট যাই। তারপর সেখান থেকে ফিরে চ্যানেল আইয়ের উদ্যোগে এ অনুষ্ঠানটির কথা জানতে পারি। এরপর প্রতিযোগিতায় নাম লেখানোর যাবতীয় কাজ শেষ করি এবং অডিশনে ডাক পাই।

এরপর প্রাথমিকভাবে অডিশনে টিকে যাই। ধীরে ধীরে যতই এর পেছনে সময় দিতে থাকি ততই মনোবল বাড়তে থাকে। যখন সেরা বিশজনে চলে আসি তখন নিজের মধ্যে একটা বিশ্বাস আসে যে আমি কিছু একটা করতে পারব।

সচ্ছল পরিবারের সন্তান বাঁধন। আপাতত আর্থিক লাভের জন্য নয়, তার ওপর যে প্রত্যাশা জেগেছে সেটি পূরণ করতেই কাজ করে যাবেন। আর এ জন্য সব ধরনের পরিশ্রমের বাজি ধরতে রাজি তিনি। নিজের জীবনের মোড় ঘুরিয়ে দেয়া চ্যানেল আই এবং ফেয়ার অ্যান্ড লাভলীর কাছে চির কৃতজ্ঞ সে।

যা প্রকাশ পেল তার কথায়। বাঁধন বলেন, চ্যানেল আই এবং ফেয়ার অ্যান্ড লাভলী আমাকে যে প্লাটফর্ম দিয়েছে সেটার জন্য আমি তাদের কাছে আজীবন কৃতজ্ঞ। তাছাড়া আমি তাদের মাধ্যমে আমার যোগ্যতা ও মেধার স্বাক্ষর প্রমাণ করতে পেরেছি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!