সিনেমায় নিয়মিত হচ্ছেন সেই হ্যাপী?

সোমবার, ২৮ নভেম্বর ২০১৬ | ১:০২ পূর্বাহ্ণ | 2101 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেম-রোমান্স করে জল ঘোলা কম হয়নি। এরপর ধর্মে-কর্মে মন দিয়ে একেবারে আড়ালেই চলে গিয়েছিলেন বাংলা সিনেমার নবাগত মডেলকন্যা ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।

এবার শোনা যাচ্ছে নতুন খবর। আর তা হলো সিনেমায় নিয়মিত হতে যাচ্ছেন হ্যাপি। আগামী ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন ছবি ‘ধূমকেতু’। ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে তাকে। আর এরপরই মুক্তি পাচ্ছে এ অভিনেত্রীর আরেক ছবি ‘সত্যিকারের মানুষ’।

এতে করেই নাজনীন আক্তার হ্যাপির সিনেমায় নিয়মিত হওয়া নিয়ে নতুন করে আলোচনা তৈরি হয়েছে। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি আড়ালে থাকা এ নায়িকা।

বদরুল আমিন পরিচালিত ‘সত্যিকারের মানুষ’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত কঙ্কন।

‘সত্যিকারের মানুষ’ সম্প্রতি আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে। ছবিতে হ্যাপি ও কঙ্কন ছাড়াও আরও অভিনয় করেছেন প্রবীর মিত্র, শিবা সানু, সুচরিতাসহ আরো অনেকে।

এর আগে ২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে অভিনয় করে আলোচনায় অাসেন হ্যাপি। এরপর ১৩ ডিসেম্বর ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে বিতর্কিত হন। দীর্ঘদিন মামলা পর্ব শেষ করে মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন হ্যাপি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!