শ্রদ্ধার প্রথম প্রেম কে জানেন?

বুধবার, ২৬ অক্টোবর ২০১৬ | ৮:০০ অপরাহ্ণ | 1211 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
শ্রদ্ধার প্রথম প্রেম কে জানেন?
অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রেমে হাবুডুবু খান লাখো পুরুষ। তবে এবার হয়তো সেই প্রেমিকদের মন ভাঙবে কারণ শ্রদ্ধা সম্প্রতি তার প্রথম প্রেমের কথা জানিয়েছেন।

শ্রদ্ধা জানান, তাঁর প্রেম হলো তাঁর কাজ, অর্থাৎ অভিনয়। আক্ষরিক অর্থেই প্রতিদিন সিনেমার শুটিং করেন তিনি। কিন্তু একটানা কাজ করতে গিয়ে তাঁর মধ্যে একঘেয়েমি আসার বদলে ঘটছে উল্টো ঘটনা। অভিনয়কে এই শিল্পী এতই ভালোবাসেন যে প্রতিটি ছবিই তাঁর কাছে প্রথম ছবির মতো মনে হয়।

প্রসঙ্গত, ‘আশিকি-২’, ‘এক ভিলেন’, ‘হায়দার’, ‘এবিসিডি-২’, ‘বাগি’সহ আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা। মুক্তির অপেক্ষায় ‘রক অন-২ ’। এই ছবি নিয়েও তিনি খুব উচ্ছ্বসিত।

শ্রদ্ধা জানান এর পেছনে বিশেষ কিছু কারণও আছে। আমি আমার আগের ছবিগুলোতেও গান গেয়েছি। কিন্তু ‘রক অন-২’-এর জন্য আমি প্রথম রক গানে কণ্ঠ দিই। এ জন্য রক গানের প্রশিক্ষণও নিতে হয়েছিল। দেখলাম দর্শকরাও বেশ পছন্দ করেছে। আর এই ছবিতে আমার চরিত্রটিও বেশ বৈচিত্র্যময়।

‘রক অন’ সিনেমা মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। তখন শ্রদ্ধার বয়স খুব বেশি নয়। শ্রদ্ধার ভাষ্য, আমি অসংখ্যবার এই ছবি দেখেছি। বলতে গেলে এটি দেখতে দেখতে বড় হয়েছি।

কোনো দিন চিন্তাও করিনি যে এর সিক্যুয়েলে আমি অভিনয় করব। এটি আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভূতি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!