লালনকন্যার ডিভোর্স

শিবলী ড্রিংস করে, মেয়েদের নিয়ে ফূর্তি করে | সালমা

শনিবার, ২৬ নভেম্বর ২০১৬ | ১১:৩১ অপরাহ্ণ | 2562 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
শিবলী ড্রিংস করে, মেয়েদের নিয়ে ফূর্তি করে | সালমা
মৌসুমী আক্তার সালমা

ডির্ভোসের পর স্বামী শিবলী সাদিকের বিরুদ্ধে মুখ খুলেছেন জনপ্রিয় ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা। বলেছেন, ও রাতভর ড্রিংস করে, মেয়েদের নিয়ে ফূর্তি করে। দিনের পর দিন এসব মানা সম্ভব না।

সাংবাদিকদের সালমা জানান, গত দেড় বছর ধরে তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। গান করা নিয়ে প্রায়ই শিবলীর সঙ্গে ঝগড়া হতো। প্রায় ৫ মাস ধরে তারা দুজনে আলাদা ছিলেন।

তিনি বলেন, তারচেয়ে বড় কথা ড্রিংকস করা, মেয়ে নিয়ে ফুর্তি করা— আসলে সহ্য করার মতো নয়। আমি প্রতিবাদ করেছিলাম বলে আমার গায়েও হাত তুলেছিল, অনেক অত্যাচার করেছে।

সালমা বলেন, আমি চেষ্টা করেছিলাম সংসারটা টিকিয়ে রাখার। সংসার করবো বলে, গান-বাজনাও ছেড়েছিলাম। কিন্তু হঠাৎ স্বামীর মধ্যে পরিবর্তন আসে, সে আমাকে ভালোবাসে না, গানকে ভালোবাসে না, আমার পরিবারকেও সম্মান করে না।

তিনি বলেন, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন চাইতো না আমি গান করি। গেলো ৪ বছর গান থেকে দূরেও ছিলাম। টিভি প্রোগ্রাম, কনসার্টসহ সবরকম অনুষ্ঠান থেকে নিজেকে দূরে রাখি। গানের কারণে শিবলী আমাকে মারধরও করতো। তবুও চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখার জন্য।

salma-shibli

সালমা বলেন, আমি বাধ্য হয়েছি সেখান থেকে বেরিয়ে আসতে। আমি আত্মহত্যা করতে গিয়েছিলাম—আমার ছোটভাই, আমার বাবা-মা আমাকে দরজা ভেঙে বাঁচিয়েছে।

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর সংসদ সদস্য শিবলী সাদিক ও সালমার মধ্যে ডিভোর্স হয়। বর্তমানে সালমা তার মেয়ে স্নেহাকে নিয়ে নিজের পরিবারের সঙ্গে মোহাম্মদপুরে আছেন। তবে ডিভোর্সের আইন অনুযায়ী সপ্তাহে তিনদিন তার কাছে থাকবে মেয়ে স্নেহা। এর আগে ২০১১ সালে দিনাজপুরের এমপি শিবলী সাদিকের সঙ্গে পারিবারিকভাবেই তার বিয়ে সম্পন্ন হয়।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!