শাকিব খানের প্রশংসায় জিৎ

বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭ | ২:৪২ অপরাহ্ণ | 2207 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
শাকিব খানের প্রশংসায় জিৎ

ঢালিউড আর টালিউড। বলা হয় দুই ভুবনের দুই কিং তারা। অনেক কিছুতেই আছে তাদের বেশ মিল। আবার ভেতরে ভেতরে একটা প্রতিদ্বন্দ্বীতাও আছে। বলছি ঢালিউড কিং শাকিব খান ও টালিউডের জিতের কথা। সবকিছু ছাপিয়ে শাকিব খানকে প্রশংসায় ভাসালেন বাংলাদেশের সিনেমায় প্রায় নিয়মিত হয়ে ওঠা জিৎ।

সম্প্রতি ‘বস টু’ ছবির প্রচারে ঢাকায় এসেছেন এ নায়ক। সংবাদ সম্মেলনে কথা বলেছেন। সবাইকে অনুরোধ করেছেন এবারের ঈদে হলে গিয়ে ছবিটি দেখতে।

এরই ফাঁকে টক্কিজবিডি ডটকমের সাথেও কথা বললেন জিৎ। বললেন, শাকিব খান বাংলাদেশের পাশাপাশি ভারতেও কাজ করছেন। আমার সঙ্গে ফোনে প্রায়ই কথা হয় তার। বেশ ভালো কাজ করছেন শাকিব। তার সঙ্গে আমার কোন প্রতিদ্বন্দ্বীতা নেই।

‘বস টু’ ছবিটি নিয়ে জিৎ বলেন, ছবিটিতে ডামি ব্যবহার না করেই অনেক রিস্কি শট দিয়েছি। এই যেমন ৩৪ তলা বিল্ডিং থেকে ক্যাবলে করে আরেকটি ৩৪ তলা বিল্ডিংয়ে যাওয়া, হেলিকপ্টারের কিছু শট ছিল খুবই বিপজ্জনক। তবে সেগুলোতে ডামি ব্যবহার না করে নিজেই ঝুঁকি নিয়ে করেছি। দর্শক এ ছবিতে এমন বেশকিছু দৃশ্য দেখতে পাবেন। নুসরাত ফারিয়ারও বেশ ঝুঁকিপূর্ণ কিছু শট রয়েছে।

জিৎ বলেন, ফারিয়া ভালো করছে। অনেক শেখার ইচ্ছে রয়েছে তার। বেশ আত্মবিশ্বাসী। আমার মনে হয় লম্বা সময় কাজ করবে সে।

নিজের অভিনীত ছবির বাইরে বাংলাদেশের বেশ কিছু সিনেমা দেখেছেন বলেও টক্কিজবিডি ডটকমকে জানিয়েছেন জিৎ। এর মধ্যে ফেরদৌস ও মৌসুমীর ‘খায়রুন সুন্দরী’ ও প্রয়াত মান্না অভিনীত ‘আম্মাজান’ ছবি রয়েছে। সেই সময়ের মেকিং ও গল্প অনুযায়ী ছবিগুলো বেশ ভালো লেগেছে আমার।

জাজ মাল্টিমিডিয়ার প্রশংসা করে জিৎ বলেন, আজিজ ভাই ইনিশিয়েটিভ নেয়ার পর যৌথ প্রযোজনার বেশ ভালো কিছু কাজ হচ্ছে এখন। চলচ্চিত্রের বাজারটা এখন উন্মুক্ত করে দেয়া উচিত। কারণ আমরা এখানে এসে এবং এখানকার শিল্পী, প্রযোজকরা ওখানে গিয়ে কাজ করতে পারলে প্রতিযোগিতা আরো বাড়বে। দর্শক ভালো ছবি অবশ্যই গ্রহণ করবে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!