যে চুমুয় উত্তাল মিডিয়া!

সোমবার, ১১ সেপ্টেম্বর ২০১৭ | ১১:২৪ অপরাহ্ণ | 5151 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
যে চুমুয় উত্তাল মিডিয়া!

সদ্য বিবাহিত। প্রেমের উষ্ণতা এই সময়েই ঘিরে ধরে নবদম্পতিকে। কিন্তু কাজের চাপে নাকি রিয়া সেন হানিমুনেরই সময় পাচ্ছিলেন না। তবে শেষমেশ শরতেই বসন্তের হাওয়া বইয়ে দিলেন অভিনেত্রী। স্বামী শিবম তিওয়ারির সঙ্গে ধরা দিলেন গাঢ় চুম্বনে। সে ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে উত্তেজনার পারদও চড়িয়ে দিলেন অভিনেত্রী।

আচমকাই যেন বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। শিবমের সঙ্গে তাঁর সম্পর্ক অবশ্য গোপন করেননি। তবে বিয়ের কথা ঘোষণা করেন হুট করেই। বিয়ের কার্ডেও ছিল চমক। নাতনির বিয়ের নেমন্তন্ন করেছিলেন খোদ সুচিত্রা সেন। হ্যাঁ ইহলোকে তিনি নেই ঠিকই। কিন্তু সুরলোক থেকেই যেন আশীর্বাদ করেছিলেন আদরের নাতনিকে। আর ভুবনমোহিনী হাসিতে আশীর্বাদ করতে আহ্বান করেছিলেন সকলকে। কার্ডে ছিল তাঁর ছবি। তার পরেও পুণেতে বেশ আচমকাই বসে বিয়ের খবর। সে আসরের এক্সক্লুসিভ ছবি প্রথম প্রকাশ্যে আনে সংবাদ প্রতিদিন। পরে রিয়ার দিদি রাইমা বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন। এদিকে হুট করে বিয়ে হওয়ায় ছড়ায় নানা জল্পনা।

অনেকে বলতে থাকেন, গর্ভবতী হয়ে পড়ার কারণেই নাকি বিয়ে করে নিয়েছেন রিয়া। এ নিয়ে পরে তাঁকে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। বরং জানিয়েছিলেন, এরকম জল্পনা যে উঠবে তা তিনি আগেই আঁচ করেছিলেন। ফলে আশ্চর্য হননি। তবে এসব জল্পনায় যে তাঁদের সম্পর্কের বাঁধনে কোনও প্রভাব ফেলেনি এদিনের ছবিই যেন তা প্রমাণ করে দিল। সদ্য বিবাহিত কোনও দম্পতিকে ভালবাসার যে পরশ, যে উষ্ণতা ঘিরে থাকতে পারে, এ ছবি যেন তারই প্রমাণ দিল। অধরের কানে অধরের ভাষাই বলে দিল ভালবাসার কাহিনি। বরাবরের মতো এবারও তা গোপন করেননি রিয়া। লিপলকেই সমস্ত জল্পনাও লক করে দিলেন।

আপাতত একতা কাপুরের রাগিনী এমএমএস-এর পরের পর্বে কাজ করছেন। ওই ওয়েব সিরিজেই বেশ কিছুদিন পর দেখা যাবে তাঁকে। তবে এর আগে নেটদুনিয়াতেই মুক্তি পেয়েছিল তাঁর ‘লোনলি গার্ল’। তবে রিয়া যে কোনওমতেই ‘লোনলি’ নয়, তা তো স্পষ্ট। বরং তিনি যে শিবমের ‘ওনলি গার্ল’ এ ছবি যেন তাইই বলে দিল।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!