মৌসুমীকে নিয়ে মিশা- জায়েদ খান যা বললেন……

রবিবার, ০৯ জুলাই ২০১৭ | ৫:৩৪ অপরাহ্ণ | 1340 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
মৌসুমীকে নিয়ে মিশা- জায়েদ খান যা বললেন……
মিশা সওদাগর, আরিফা পারভিন মৌসুমী ও জায়েদ খান

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে শুরু থেকেই দ্বিধাবিভক্ত শিল্পী সমাজ। বিশেষ করে শাকিব খান, ওমর সানি, মৌসুমীর মতো জনপ্রিয় তারকাদের সঙ্গে প্রতিদ্বন্দিতা করে জিতে যান জায়েদ খানসহ নবাগত অনেক তারকারাই। এরপর থেকেই দ্বন্দ প্রকাশ্যেই রুপ নিয়েছে। নির্বাচনে জয়ী হয়ে এখন পর্যন্ত শপথ নেননি জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমী। এমনকি তিনি তার পদ থেকে পদত্যাগও করেছেন।

এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। মৌসুমীর শপথ গ্রহণ না করা এবং পদত্যাগ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, দেখুন, উনি (মৌসুমী) কলেজ পাস করে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা (নির্বাচন) দিয়েছেন। পাসও করেছেন। কিন্তু দুর্ভাগ্যক্রমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হননি। তার মানে তিনি এই বিশ্ববিদ্যালয়ের (শিল্পী সমিতি) শিক্ষার্থীই নন। কারণ, তিনি শপথ গ্রহণ করেননি। যিনি আমাদের শিক্ষার্থী নন, তাকে নিয়ে ভাবনার কিছু নেই। তিনি বয়স্ক অভিনেত্রী, তাকে আমরা সম্মান করি।

মিশা বলেন, ১৯৯২ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে শুরু করেছেন। অনেক দিন ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।ফলে তিনি সব বিষয়েই জানেন, বোঝেন।

এদিকে চলচ্চিত্রাঙ্গনে এখনো মৌসুমীকে প্রয়োজন বলে মনে করেন জায়েদ খান। তিনি বলেন, ক’দিন আগে মৌসুমী আপা পদত্যাগপত্র জমা দিয়েছেন। তবে মিশা ভাই ও আমি এ পদত্যাগপত্র এখনো গ্রহণ করিনি। তার সিদ্ধান্ত তো বদলাতেও পারে। আমাদের চাওয়া তার মতো একজন গুণী শিল্পীকে নিয়েও কাজ করা।

তিনি বলেন, আমরা চাই সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে। চলচ্চিত্র শিল্প খারাপ সময় পার করছে। শিল্পী সমিতিতে নির্বাচিত হবার পর মিশা ভাই (মিশা সওদাগর) ও আমি চেষ্টা করে যাচ্ছি সবাইকে নিয়ে কাজ করার। নায়ক ফারুক ও আলমগীর হোসেনসহ সিনিয়র শিল্পী সবাই যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তা সত্যি আমাদের জন্য অনুপ্রেরণার।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন চিত্রনায়ক ফেরদৌস। এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে তাকে শপথবাক্য পাঠ করান সভাপতি মিশা সওদাগর।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!