ফের প্রেমে পড়েছেন শুভশ্রী!

শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০১৭ | ১১:১৯ অপরাহ্ণ | 3515 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
ফের প্রেমে পড়েছেন শুভশ্রী!

ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে নতুন ছবি- বারবারই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর ব্রেকআপের জল্পনায় রীতিমতো চাঞ্চল্য পড়ে যায় টলিউডে। এই খবরের সত্যতা নিয়েও শুরু হয় তোলপাড়। অবশেষে সকলের সামনে আসে তাঁদের ব্রেকআপের খবর। বিচ্ছেদের পর অভিনেত্রী কিছুটা ভেঙে পড়েছিলেন বলেও শোনা গিয়েছিল। কিন্তু হাল ছাড়ার পাত্রী তিনি নন। আবারও ফিরেছেন শুটিং সেটে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘দেখ কেমন লাগে’। সোহমের সঙ্গে এই ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। আপাতত তিনি ব্যস্ত তাঁর পরবর্তী ছবি ‘চালবাজ’-এর শুটিংয়ে। শুটিং শুরু হওয়ার আগে থেকেই এই ছবি খবরের শিরোনামে। কারণ এই ছবির শুটিং ঘিরেই সংঘাত বাঁধে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও সিনে ফেডারেশনের। একবার লন্ডনে পৌঁছেও শুটিং করতে না পারায় ফিরে আসেন তাঁরা।

এবার আবারও লন্ডন পাড়ি দিয়েছে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়, শুভশ্রী, শাকিব খান সহ ‘চালবাজ’ ছবির গোটা টিম। লন্ডনে পৌঁছেই শুভশ্রী জানালেন অন্য এক গল্প। সোশ্যাল সাইটে নিজের একটি ছবি দিয়ে তাঁর ফ্যানেদের তিনি জানান, এতবার লন্ডন আসতে আসতে এখন তাঁর পছন্দের শহর লন্ডন। তাঁর এই ছবির প্রত্যুত্তরে প্রযোজক হিমাংশু ধানুকা অভিনেত্রীকে মজার ছলে লন্ডনের রানি বলেও সম্বোধন করেন।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!