ফাটিয়ে দিল ‘ঢাকা অ্যাটাক’র ‘ফার্স্ট লুক’ | ভিডিও

বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০১৬ | ২:২৫ পূর্বাহ্ণ | 1416 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

ফাটিয়ে দিল ঢাকাই সিনেমার ইতিহাসে ‘হাইভোল্টেজ সাসপেন্স’ নিয়ে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’র ফাষ্ট লুক। মঙ্গলবার (২২ নভেম্বর) সিনেমাটির ‘ফার্স্ট লুক’ প্রকাশ করা হয়। এরপরই ইউটিউবে ভিডিওটি নিয়ে তুমুল আগ্রহ দেখা দেয়। একদিনেই এটি দেখা হয়েছে প্রায় ১ লক্ষ বার।

সংশ্লিষ্টরা মনে করছেন, এমন গল্পের সিনেমা এর আগে কখনো নির্মাণ হয়নি। আর তাই প্রথম ঝলকেই প্রশংসা কুড়িয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’।

সিনেমাটিতে অভিনয় করছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আফজাল হোসেন ও নওশাবা আহমেদসহ অনেকে। পুলিশের এডিসি’র চরিত্রে অভিনয় করছেন শুভ। সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি।

ফাষ্ট লুক প্রকাশ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসিতে আয়োজন করা হয় অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ কমিশনার মনিরুল ইসলাম। অনুষ্ঠানে পরিচালক ও অতিথির সঙ্গে উপস্থিত ছিলেন ছবিটির তিন অভিনয়শিল্পী আরিফিন শুভ, মাহিয়া মাহি ও এবিএম সুমন।

সিনেমাটির প্রথম ঝলক টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশের পর থেকে সোস্যাল মিডিয়ায় ছবিটির প্রশংসা হচ্ছে। বাংলা সিনেমার সুদীন ফিরেছে বলেও মন্তব্য করেছেন অনেকে। এক মিনিট দৈর্ঘ্যের ভিডিওটি উত্তেজনাকর। অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট।

ছবিটির কাহিনী লিখেছেন ও সার্বিক তত্ত্বাবধান করেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য তৈরি করেছেন দীপংকর দীপন ও অভিমন্যু মুখার্জি। সহযোগী চিত্রনাট্যকার ও সংলাপ রচয়িতারা হলেন হাসানাত বিন মতিন, আসাদ জামান ও শাহজাহান সৌরভ।

সংগীত পরিচালনা করেছেন ডিজে রাহাত, অদিত ও অরিন্দম চ্যাটার্জি। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। প্রযোজনায় স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

২০১৫ সালে ২৯ ডিসেম্বর মহরত ও চলতি বছরের ৮ জানুয়ারি শুটিং শুরু হয় সিনেমাটির। বেশ কয়েকমাস বিরতির পর সম্প্রতি শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’-এর শেষ অংশের শুটিং। সোমবার এফডিসিতে চিত্রায়ন হয়েছে আইটেম গানের। এতে অংশ নেন মিমো ও জন।

‘ঢাকা অ্যাটাক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন বলিউড সুপারস্টার অরিজিৎ সিং। এছাড়া ‘টিকাটুলির মোড়ে একটা সিনেমা হল রয়েছে’ গানটি নতুন সঙ্গীতায়োজনে আইটেম গান হিসেবে ব্যবহার করা হচ্ছে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!