প্রেম নিয়ে ওপেন চ্যালেঞ্জ জয়া আহসানের

মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০১৭ | ১:১৫ পূর্বাহ্ণ | 2502 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
প্রেম নিয়ে ওপেন চ্যালেঞ্জ জয়া আহসানের

বেশ কিছুদিন ধরেই এপার-ওপার দুই বাংলায়ই রটেছে নতুন খবর। আর তা হলো কলকাতার ‘ইগলের চোখ’ ছবির নায়ক অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে প্রেম চলছে সুদর্শন অভিনেত্রী জয়া আহসানের। এ নিয়ে জল ঘোলা কম হয়নি। তবে এবার খোলামেলা কথা বললেন জয়া।

সাংবাদিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে জয়া বলেন, ওপেন চ্যালেঞ্জ নিয়ে বলি- অনির্বাণের সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক ছিল না এবং হবেও না।

আসছে পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন ছবি ‘বিসর্জন’। এরই মধ্যে সেটা নিয়েও কলকাতায় চলছে নানা জল্পনা কল্পনা। যেহেতু ১৪ই এপ্রিল ‘বিসর্জন’ মুক্তির দিনক্ষণ ঠিক তাই এবার পহেলা বৈশাখ উদযাপনে থাকতে পারছেন না তিনি। আগামীকাল জয়া কলকাতায় পৌঁছাবেন। অংশ নেবেন ছবির প্রচার প্রচারণায়।

‘বিসর্জন’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে জয়া আরো বলেন, এ ছবির চরিত্র আমার জীবনের অন্যতম সেরা চরিত্র। এর জন্য আমি কৌশিকদার (কৌশিক গাঙ্গুলী) কাছে চিরঋণী থাকবো।

উল্লেখ্য, বিসর্জনের আগে কলকাতায় অরিন্দম শীলের ‘আবর্ত’ (২০১৩) ও ‘ঈগলের চোখ’ (২০১৬), ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ (২০১৫), সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ (২০১৫) ছবিতে অভিনয় করেন জয়া। শুধু অভিনয় করেই ক্ষান্ত নন। কলকাতায় তার অভিনীত প্রতিটি ছবির জন্যই ব্যাপক আলোচিত হয়েছেন তিনি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!