প্রসূনের জন্য শ্যুটিং বাদ দিতে হয়েছে | রোকেয়া প্রাচী

রবিবার, ২৩ অক্টোবর ২০১৬ | ১:২৫ পূর্বাহ্ণ | 227 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
প্রসূনের জন্য শ্যুটিং বাদ দিতে হয়েছে | রোকেয়া প্রাচী
রোকেয়া প্রাচী

সম্প্রতি একটি নাটকের শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে অভিনেত্রী প্রসূন আজাদের বিরুদ্ধে। অভিনেত্রী-নির্মাতা রোকেয়া প্রাচী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিযোগ তোলেন।

রোকেয়া প্রাচী বলেন, গত ১৮ অক্টোবর ফরিদপুরে শুটিংয়ে যাওয়ার কথা ছিল। এ দিন বিকাল ৪টার সময় মালিবাগে গাড়ি পাঠাই প্রসূনকে আনার জন্য। এদিকে ক্যমেরাম্যানসহ অন্য কলাকুশলীরা ভিন্ন ভিন্ন জায়গাতে অবস্থান করছিল। কিন্তু প্রসূন আসে রাত ৮টায়।

দেরির কারণ প্রসঙ্গে সে জানায়- শুটিং সেটে তার ভাইকে সঙ্গে নিয়ে আসায় দেরি হয়েছে। কিন্তু ছেলেটি তার আপন ভাই নন। তার অ্যাসিস্ট্যান্টও নন। এমনকি ছেলেটি ছোটও না। সে পরিণত একজন পুরুষ।

তারপর প্রসূনকে বলি, ‘আমাদের অলরেডি অনেক দেরি হয়ে গেছে। আজকে পৌঁছাতে অনেক রাত হয়ে যাবে। ওকে রাতে কোথায় থাকতে দেব? এর চেয়ে বরং ও আগামীকাল আসুক আমি রুমের ব্যবস্থা করব।’ কিন্তু প্রসূন ওকে ছাড়া যেতে অস্বীকৃতি জানিয়ে বলে, ‘আপনারা যান আমি ওকে নিয়ে আসছি।’ তখন বলি, তুমি যখন ওকে নিয়ে আসবে তখন আগে বললেই পরতে। আমরা চলে যেতাম।’

তিনি আরো বলেন, ‘‘গেস্ট থাকবে তুমি আগে আমাকে জানাওনি। জানালে ব্যবস্থা করে রাখতাম। ছেলেটা তোমার অ্যাসিস্ট্যান্ট হলে ড্রাইভারের সঙ্গে রাখতে পারতাম। ছোট হলে আমাদের সঙ্গে রাখতাম। প্রসূন বলে, ‘আপনি এখনি এতটা পেইন দিচ্ছেন সেটে তো আরো বেশি দেবেন।’ তখন আমি বলি, ‘আমি প্রযোজক, পরিচালক। আমি তোমার ভালো-মন্দ দেখব না? তোমাকে পেইন দেব কেন!

রোকেয়া বলেন, প্রসূন আজাদের জন্য আমার নাটকের শুটিং বাতিল করতে হলো। এ বিষয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেই। কারণ শুটিং বাতিল মানেই এতগুলো মানুষের রুটি-রুজিতে আঘাত করা।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!