প্রভাসের গোপন কথা ফাঁস করলেন রাজামৌলি

মঙ্গলবার, ০৬ জুন ২০১৭ | ৬:২৪ অপরাহ্ণ | 1634 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
প্রভাসের গোপন কথা ফাঁস করলেন রাজামৌলি

‘বাহুবলী ২’ নিয়ে কৌতূহলের অন্ত নেই। এই বিগ বাজেট ছবির পরিচালক এক গোপন কথা সামনে আনলেন নায়ক প্রভাসের সম্বন্ধে। এসএস রাজামৌলির ছবি ‘বাহুবলী ২’ সারা বিশ্বে এখনও পর্যন্ত ১৭০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউট-এর ছাত্র-ছাত্রীদের সঙ্গে আলাপচারিতার সময়ে রাজামৌলি বলেন, শুটিং চলাকালীন প্রভাস খুব কঠিন ডায়েটের উপর থাকতেন। কিন্তু সময় পেলেই প্রভাস গোপনে একটি কাজ সেরে নিতেন।

রাজামৌলির কথায়, প্রভাস নাকি সুযোগ পেলেই ১৫ ধরনের বিরিয়ানি খেয়ে নিতে পারেন।

আসলে ‘বাহুবলী ২’-এর জন্য প্রভাস অনেকটাই ওজন বাড়িয়েছিলেন। তার জন্য খাদ্যাভ্যাসে পরিবর্তন আনতে হয়েছিল। পেশিবহুল শরীর বানাতে গিয়ে কঠিন অনুশাসনের মধ্যে থাকতে হয়েছিল তাঁকে। কথায় আছে, ‘দেহ তৈরি হয় রান্নাঘরে, জিমে নয়।’ কিন্তু মাসে একবার প্রভাসকে ছাড় দেওয়া হত। তবে সেই ছাড়ও তাঁর ডায়েটের অঙ্গ ছিল।

কঠিন ডায়েট থেকে একদিন ‘ছুটি’ পেলেই নাকি প্রভাস ১০ থেকে ১৫ ধরনের বিরিয়ানি খেয়ে নিতেন। এত ধরনের বিরিয়ানির নামও হয়ত কেউ শোনেনি।

ফিস, চিকেন, মটন, কারি এমনকী ফ্রাই বিরিয়ানিও প্রভাস খেতেন বলে জানিয়েছেন রাজামৌলি। তবে খাওয়া শুরুর আগে চাটনি থাকতেই হত তাঁর প্লেটে।

সেই কাহিনি শোনাতে গিয়ে রাজামৌলি বলেন, ‘‘একদিন রাত ২টো পর্যন্ত ফুটবল খেলে আসার পরে প্রভাস খাওয়ার থালা নিয়ে বসল। প্রথমেই জিজ্ঞাসা করল, চাটনি কোথায়? রাত দুটোর সময় চাটনি নিয়ে আসা হল, তার পরে খাওয়া শুরু হল। চাটনির পরেই একে একে বাকি প্লেট সাবাড় করল প্রভাস।’’

‘বাহুবলি’-র শ্যুটিং-এর সময় প্রভাসের ওজন ১০০ কেজির উপরে ছিল। এখন অবশ্য সেই ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি। পরের ছবি ‘সাহু’-র শ্যুটিং-এর জন্য তৈরি হচ্ছেন। এটিও তেলুগু, তামিল ও হিন্দিতে বানানো হবে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!