টক্কিজবিডি ডটকম'র খবর

‘ধূমকেতু’ নিয়ে ক্ষেপেছেন পরীমনি

মঙ্গলবার, ২২ নভেম্বর ২০১৬ | ৫:১০ অপরাহ্ণ | 1272 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
‘ধূমকেতু’ নিয়ে ক্ষেপেছেন পরীমনি
পরীমনি

টক্কিজবিডি ডটকমে ‘ধূমকেতু’ সিনেমার বিতর্কিত পোষ্টার প্রকাশ পাওয়ার পর প্রযোজনা প্রতিষ্ঠানের উপর ক্ষেপেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় টক্কিজবিডি ডটকমকে পরীমনি জানিয়েছেন, যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ সেটা আরও একবার প্রমাণ হলো। পোস্টার দেখার পর এই ছবি নিয়ে আমি আর কোনো আগ্রহ দেখাতে রাজি নই।

শরীর কাজলের, মুখ পরীমনির‘- শিরোনামে টক্কিজবিডি ডটকমের রিপোর্টের পর এ নিয়ে তোলপাড় শুরু হয় শোবিজ অঙ্গনে। একই সঙ্গে ফেসবুকসহ নানা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে এ পোষ্টার।

এতে দেখা গেছে, তামিল ছবির নায়িকা কাজল আগারওয়ালের ছবির মাথা কেটে সেখানে বসানো হয়ে পরীমণির চেহারা।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, এতো কষ্ট করে শেষ পর্যন্ত এই উপহার দিলো প্রযোজক ও পরিচালক। আমার অনেক ভালো ছবি ছিল যা দিয়ে পোস্টার করলে অারও ভালো করা যেত। যারা করেছেন তারা হয়তো ভুলে গেছেন এখন তথ্য আদান-প্রদানের যুগ। কোনোকিছুই চাপা রাখা যায় না। তাদের রুচি আসলেই খারাপ। সময় হছে এই জোচ্চুরি ঠেকানোর।

'ধূমকেতু' সিনেমার বিতর্কিত সেই পোষ্টার

‘ধূমকেতু’ সিনেমার বিতর্কিত সেই পোষ্টার

পরীমনির ক্ষোভের পর পরিচালক শফিক হাসান বলেন, এটা একটা মিসটেক বা মিস ম্যানেজমেন্ট হয়ে গেছে। প্রেস থেকে আমাদেরকে প্রায় ২০টা পোস্টারের স্যাম্পল পাঠানো হয়েছিল। এটি ছিল সেগুলোর মধ্যে একটি। আমরা কিন্তু এটি বাছাই করিনি। জাস্ট স্যাম্পল দেখানো হয়েছিল আমাদেরকে। কিন্তু কীভাবে যেন এ স্যাম্পলটি মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আশ্বস্ত করতে পারি যে এটি পোস্টার আকারে প্রকাশ হবে না।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!