‘ধূমকেতু’ নিয়ে ক্ষেপেছেন তানহা তাসনিয়া

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬ | ৪:৫০ অপরাহ্ণ | 966 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

রাত পোহালেই মুক্তি পাচ্ছে শফিক হাসান পরিচালিত আলোচিত ছবি ‘ধূমকেতু’। কিন্তু মুক্তির আগ মুহূর্তেই ছবিটি নিয়ে ক্ষোভ ঝাড়লেন ছবির নবাগত নায়িকা তানহা তাসনিয়া। ১৫-২০ দিন শ্যুটিং করিয়েও সব কেটে বাদ দেওয়ায় তার এ ক্ষোভ। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও পরীমনি।

চিত্রনায়িকা তানহা তাসনিয়া বলেন, পরিচালক শফিক হাসান আমার সঙ্গে প্রতারণা করেছেন। কারণ ত্রিভুজ প্রেমের গল্প দেখেই আমি ছবিতে যুক্ত হয়েছিলাম। তবে আমি এটা জানতাম যে শাকিব খানের সঙ্গে পরীর মিলন হবে। আমি সেই দিকটা বুঝে নিয়েই চরিত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। গল্পে আমার অনেক কাজ করার সুযোগ ছিল।

তিনি বলেন, আমি শুটিংও করেছি ১৫-২০ দিন। এই কদিন শুটিং করে তো একটা ছবির কাজ শেষ করা যায়। কিন্তু আমার সঙ্গে অন্য রকম হয়েছে। একটা স্যাড গানের শুটিং করেছিলাম, সেটা বাদ দেওয়া হয়েছে। এমনকি শাকিবের সঙ্গে আমার গান ছিল, শুটিং করা হয়নি। ছবির ট্রেইলার ও পোস্টারে কোথাও আমার নাম নেই। এমনকি ছবির টাইটেলে আমাকে অতিথি চরিত্র হিসেবে পরিচয় দেওয়া হয়েছে। আমি বিষয়টার প্রতিবাদ করছি।

তবে এ অভিযোগ অস্বীকার করে পরিচালক শফিক হাসান বলেন, আমি আসলে তাঁকে বলেই নিয়েছিলাম যে এটা একটি অতিথি চরিত্র। আর সবাই একটা বিষয় বুঝবে যে পরী মণি যেখানে আছে, সেখানে তানহাকে দিয়ে কোন চরিত্রে অভিনয় করানো যায়! আমি এরই মধ্যে তানহার সঙ্গে কথা বলেছি। কিন্তু সে যখন গণমাধ্যমের সঙ্গে কথা বলছে, তখন সে বারবার অভিযোগ করছে। আর পোস্টারে তাঁর ছবি রাখিনি, কারণ দর্শককে বিভ্রান্তিতে ফেলতে চাইনি।

তিনি বলেন, ছবির গল্পে তানহাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, তাতে করে যদি তাঁর ছবি দিয়ে পোস্টার করি, দর্শক মনে করবে দুই নায়িকা। কিন্তু হলে গিয়ে দেখবে, একজনের তেমন কিছু নেই। আমি চাই না দর্শক বিভ্রান্তিতে পড়ুক। তানহা এখন মিথ্যা কথা বলছে।

এর আগে রফিক শিকদার পরিচালিত ‘ভোলা তো যায় না তারে’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তানহার। বর্তমানে তিনি অভি কথাচিত্রের ব্যানারে ‘ভালো থেকো’ ছবিতে অভিনয় করছেন।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!