মুখ খুললেন প্রসূন আজাদ

তারা কে আমাকে নিষিদ্ধ করার

রবিবার, ৩০ অক্টোবর ২০১৬ | ১১:১৫ অপরাহ্ণ | 1901 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
তারা কে আমাকে নিষিদ্ধ করার
প্রসূন আজাদ

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদকে এক বছর অভিনয়ের জন্য নিষিদ্ধ করেছে নাট্যনির্মাতাদের সংগঠন- ডিরেক্টরস গিল্ড। পরিচালক রোকেয়া প্রাচীর এক অভিযোগের প্রেক্ষিতে শনিবার এ সিদ্ধান্ত নেয় সংগঠনটি। তবে একদিন পর এ নিয়ে মুখ খুললেন নায়িকা।

টক্কিজবিডি ডটকমকে প্রসূন আজাদ বলেন, তারা কে আমাকে নিষিদ্ধ করার। আমাকে নিষিদ্ধ করার রাইটসই তাদের নেই।

তিনি বলেন, আমি কারও বেতনভুক্ত কর্মচারী হলে তারা আমাকে বাদ দিতে পারে। যেহেতু আমি একজন ইনডিপেন্ডেন্ট আর্টিস্ট আমাকে বাদ দেওয়ার, নিষিদ্ধ করার রাইটস তাদের নেই। আমিই ঠিক করব- আমি কাদের সঙ্গে অভিনয় করব, কাদের সঙ্গে করব না। যেহেতু আমি স্বাধীনচেতা আর্টিস্ট, আমি কোনো দল করি না, কোনো গিল্ড বুঝি না। ডিরেক্টরস গিল্ড আমাকে বাদ দিবে কী, আমিই ওদের আমার কাজের তালিকা থেকে বাদ দিয়েছি।

প্রসূন আজাদ বলেন, আসলে একজন ডিরেক্টর যখন ইনভেস্ট করেন কোনো প্রডাকশনের জন্য, তিনি কখনই আর্টিস্টের সঙ্গে ঝামেলা করবেন না। কারণ তিনি আর্থিক ক্ষতি চান না। আউটডোর শুটিংয়ে আগের দিন লাইট, প্রোডাকশনের লোকদের পাঠিয়ে দেওয়া হয়। তিনি যদি আগে তাদের পাঠিয়ে দিতেন আমার সঙ্গে এমন আচরণ করতেন না। টোটাল ঘটনাটা পরিকল্পিত ছিল। ডিরেক্টরস গিল্ড ইন্ডাস্ট্রিতে আওয়াজ দেওয়ার জন্য এটা প্ল্যান করে করেছে। আমি যদি এখানে মাথা নিচু করতাম আরো দশটা মেয়ে এখানে ক্ষতিগ্রস্ত হত। আমি চাই না ওদের গুরুত্ব দিতে।

জানা গেছে, সম্প্রতি ‘স্বপ্ন সত্যি হতে পারে’ নামের একটি নাটকের শুটিংকে কেন্দ্র করে নির্মাতা ও প্রযোজক রোকেয়া প্রাচীর সঙ্গে অভিনেত্রী প্রসূন আজাদের কথা-কাটাকাটি হয়। পরে দুজনই পাল্টাপাল্টি অভিযোগ করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এর জের ধরে প্রসূন আজাদের বিরুদ্ধে ১৯ অক্টোবর রোকেয়া প্রাচী অভিযোগ করেন ডিরেক্টরস গিল্ডের কাছে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!