ঢাকায় দেব, তবে…

রবিবার, ০২ এপ্রিল ২০১৭ | ১:৩৫ অপরাহ্ণ | 1070 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
ঢাকায় দেব, তবে…

ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। তবে কোন শ্যুটিংয়ে নয়, তিনি এসেছেন ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের পাঁচ দিনের সম্মেলনে।

শনিবার সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের পাঁচ দিনের সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর বিশ্বের বিভিন্ন দেশের সাংসদদের নিয়ে আয়োজিত এই সম্মেলনে যোগ দিতে ঢাকায় এসেছেন এই তারকা সাংসদ। এই সম্মেলনের কর্ম অধিবেশনগুলো হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

শুক্রবার দুপুর ১২টার দিকে এই নায়ক ঢাকায় পা ফেলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন দেব নিজেই। জানালেন, প্রিয় ঢাকা শহরে আসতে পেরে তিনি বেজায় খুশি।

জানা গেছে, সাংসদ ও সংসদবিষয়ক সম্মেলন শেষে স্থানীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনায় বসবেন ছবির পরিকল্পনা নিয়েও। এদিকে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে বিশেষ বৈঠকের পাশাপাশি বেশ কয়েকজন চলচ্চিত্র ব্যক্তিত্বের সঙ্গেও দেব সাক্ষাৎ করবেন এই সফরে। শুধু তাই নয়, সম্ভাবনা আছে নতুন ছবি স্বাক্ষরেরও।

প্রসঙ্গত, দীপক অধিকারী দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে কলকাতার ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে অংশগ্রহণ করে জয়লাভ করেন।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!