জাহিদ হাসানের অদ্ভুত বউ তিশা

সোমবার, ০২ জানুয়ারি ২০১৭ | ১২:৩২ অপরাহ্ণ | 904 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
জাহিদ হাসানের অদ্ভুত বউ তিশা

‘আরমান ভাই’ সিক্যুয়েলের জনপ্রিয় জুটি জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা আবারও একসঙ্গে আসছেন ছোটপর্দায়। এবার তাদের দেখা যাবে ‘আমার অদ্ভুত বউটা’ নাটকে। নাটকটি পরিচালনা করছেন সাগর জাহান।

জনপ্রিয় এ নির্মাতা প্রতি বছরের প্রথম ৩ দিন তিশাকে নিয়ে একটি নাটকের শুটিং করেন। যেখানে শুধু অভিনেতা পরিবর্তন হয়। আর তা একটি রেওয়াজে পরিণত করেছেন সাগর জাহান।

এরই ধারাবাহিকতায় গতকাল বছরের প্রথম দিনে ‘আরমান ভাই’ জুটি জাহিদ হাসান ও তিশাকে নিয়ে শুরু করলেন ‘আমার অদ্ভুত বউটা’ নাটকের শুটিং। ব্যতিক্রমী একটি গল্প নিয়ে নির্মাণ শুরু হওয়া এ নাটকটির শুটিং ঢাকার অদূরে পূবাইলে হয়। চলবে আজ সোমবার ও আগামীকাল।

টক্কিজবিডি ডটকমকে সাগর জাহান বলেন, তিশাকে নিয়ে ২০১৩ সাল থেকে প্রতি বছরের প্রথম দিন নাটক নির্মাণ করে আসছি। তিনিও আমার জন্য এ দিনটি বরাদ্দ রাখেন। প্রতি বছর চেষ্টা করি ভিন্নধর্মী একটি গল্প নিয়ে কাজ করার। আর সেখানে শুধু তিশার বিপরীতে একজন অভিনেতার পরিবর্তন ঘটে।

তিনি বলেন, এবারও তাই চিন্তা করলাম আরমান ভাই সিরিজের জুটিটি দাঁড় করানো যায় কিনা। কিন্তু জাহিদ ভাই এতদিন দেশের বাইরে থাকায় সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারিনি। অবশ্য তিনি ফিরেছেন শনিবার। একপর্যায়ে জাহিদ ভাইয়ের সঙ্গে কথা চূড়ান্ত হওয়ার পর কাজ শুরু করে দিলাম। বেশ ভালো একটি গল্প। দর্শকের কাছে উপভোগ্য হবে বলেই আমি মনে করি।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘আংটি’ নাটকের মধ্য দিয়ে সাগর জাহান তিশাকে নিয়ে বছরের প্রথম তিনদিন শুটিং করে আসছেন। সর্বশেষ গত বছর প্রথম দিনে হয়েছিল ‘নীল চোখ’ নাটকের কাজ। এতে তিশার বিপরীতে দেখা যায় আফরান নিশোকে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!