চার বছর পর….

রবিবার, ২৩ অক্টোবর ২০১৬ | ১২:৫৫ অপরাহ্ণ | 278 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
চার বছর পর….
আহসান হাবিব নাসিম ও জ্যোতিকা জ্যোতি

দীর্ঘ চার বছর পর ফের জুটিবদ্ধ হলেন আহসান হাবিব নাসিম ও জ্যোতিকা জ্যোতি। ফজলুল করিমের রচনায় ও তাজু কামরুলের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘ধূসর মানুষ’-এ দেখা যাবে তাদের। রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউসে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে গত সপ্তাহে। এতে নাসিম ও জ্যোতি স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

টক্কিজবিডি ডটকমকে নাসিম বলেন, ধারাবাহিকটির গল্প গতানুগতিক গল্পের বাইরে। ফজলুল করিম ভাই গুণী একজন নাট্যকার। তিনি সবসময়ই ভালো গল্প লিখেন। তাই এই ধারাবাহিকে কাজ করে ভালো লেগেছে। জ্যোতির সঙ্গে আমি বেশকিছু ধারাবাহিকে এবং খণ্ড নাটকে অভিনয় করেছি। আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা সবসময়ই অনেক ভালো। এই কাজটি নিয়েও আমি আশাবাদী।’

জ্যোতিকা জ্যোতি বলেন, নাটকটির গল্প ভিন্ন ধরনের। আমার স্বামীর চরিত্রে নাসিম ভাই অভিনয় করছেন যিনি হিমালয় জয় করে গ্রামে ফিরে আসা এক যুবক। এখান থেকেই গল্পের শুরু। নাসিম ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই আমার ভালোলাগে। তিনি সিনিয়র হলেও আমার বন্ধুর মতো যার সঙ্গে আমি আমার ব্যক্তি জীবনের কথাও নির্দ্বিধায় শেয়ার করতে পারি। তাজু কামরুল বেশ গুছিয়ে বুঝে কাজ করেন। যে কারণে তাকে শ্রদ্ধা করি।’

শিগগিরই ধারাবাহিক নাটক ‘ধূসর মানুষ’ বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে। নাসিম ও জ্যোতি প্রথম একসঙ্গে অভিনয় করেন সৈয়দ শাকিলের নির্দেশনায় ‘রঙ্গিলা বাও’ নাটকে। এটি ২০০৬ সালে এটিএন বাংলায় প্রচার হয়েছিল। এরপর তারা দু’জন আরো বহু নাটকে অভিনয় করেছেন।

তাদের দু’জনের সর্বশেষ ধারাবাহিক ছিল এশিয়ান টিভিতে প্রচারিত সৈয়দ জামিম পরিচালিত একটি ধারাবাহিক। এর শুটিং হয়েছিল ময়মনসিংহে। এদিকে জ্যোতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে মোরশেদুল ইসলামের ‘অনিল বাগচীর একদিন’। গত ১৫ অক্টোবর ‘অভিনয় শিল্পী সংঘ’র নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন আহসান হাবিব নাসিম।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!