কীভাবে সময় কাটছে বউরানির?

রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | ১:১১ অপরাহ্ণ | 1776 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

গত সাড়ে তিন বছর ধরে সন্ধ্যে ৬টা মানেই ‘বধূবরণ’-এ চোখ আটকে থাকত সিরিয়ালপ্রেমীদের। আর এর সুবাদেই ঘরে ঘরে পরিচিত হয়ে উঠেছিলেন ‘বধূবরণ’-এর মূল চরিত্র কনক বা বউরানি।

সাজটাই বদলে ফেলেছেন কনক। ‘বধূবরণ’ শেষ হতেই নিজের লুকটাই বদলে ফেলেছেন তিনি। কনক-কে দেখে সকলেই অবাক। ‘বধূবরণ’-এর বউরানি-তো শাড়ি, ঘোমটা, এক গা সোনার গয়না ছেড়ে একেবারে জিনস আর টপে!

কনক জানালেন, আসলে সাড়ে তিন বছর পরে এখন তিনি পুরো সময়টাই রিয়্যাল লাইফের প্রমিতা চক্রবর্তী হিসাবেই কাটাচ্ছেন। কারণ, ‘বধূবরণ’-এর জন্য তো সাড়ে তিন বছর ধরে তিনি নাকি ভুলতেই বসেছিলেন যে, তাঁর আসল নাম প্রমিতা।

দীর্ঘ কাজের ব্যস্ততা, অমানুষিক পরিশ্রম থেকে এখন দিন কয়েকের ছুটি। খুব শিগগিরি ফের ফ্লোরে ফিরবেন। কিন্তু, তার আগে শ্বাস ভরে বেঁচে নেওয়া প্রমিতা হিসাবে। তবে, এখনও রাস্তাঘাট বা শপিং মলে কেউ তাঁকে কনক বলে ডাকলে প্রচণ্ডই খুশি হন। তাঁর মতে, ‘বধূবরণ’ শেষ হওয়ায় কনক বা বউরানি নামটা তো সারাক্ষণ কানের কাছে বাজছে না, তাই বাংলা টিভি প্রেমীদের আদুরে কণ্ঠের ডাকে প্রচণ্ডই খুশি হচ্ছেন তিনি।

‘বধূবরণ’-এর বউরানি মানেই শান্ত, চুপচাপ। শরীরে দুরন্তপনার বিন্দুমাত্র লক্ষণ নেই। কিন্তু, রিয়্যাল লাইফের প্রমিতা সম্পূর্ণ বিপরীত।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!