কলকাতার নায়িকা নিয়ে শাকিবের ডাবল ধামাকা

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ | ১১:১৮ পূর্বাহ্ণ | 4101 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
কলকাতার নায়িকা নিয়ে শাকিবের ডাবল ধামাকা

ঢালিউড কিং শাকিব খান কলকাতার ছবিতেও কাজ করছেন। ইতিমধ্যে যৌথ প্রযোজনার কয়েকটি ছবিতে অভিনয় করে ওপার বাংলায় বেশ সুনামও কুড়িয়েছেন তিনি।

শাকিব কয়েকদিন আগে কলকাতার নাম ঠিক না হওয়া একটি ছবিতে চুক্তিবদ্ধ হন। নতুন এ ছবিতে শাকিবের বিপরীতে কোন নায়িকা থাকবেন তা নিয়ে দর্শকদের মনে কৌতুহলের শেষ ছিল না। সম্প্রতি এই রহস্যের সমাধান করলেন শাকিব নিজে।

গতকাল শাকিব জানান ছবিতে তার বিপরীতে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অভিনয় করবেন। তাও একজন নয়, দু’জন। হ্যা, কোয়েল মল্লিক ও সায়ন্তিকা শাকিবের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি প্রযোজনা করবে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

গতকাল শাকিব খান বলেন, কয়েকদিন আগে এ ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। শুধু নায়িকার বিষয়টি চূড়ান্ত হওয়া বাকি ছিল। গতকাল কোয়েল ও সায়ন্তিকাকে চূড়ান্ত করেছেন ছবির পরিচালক রাজীব বিশ্বাস। আমি আজ ‘নবাব’ ছবির বাকি কাজ শেষ করতে কলকাতা যাব। এরপর ছবির নামসহ অনান্য বিষয় জানাতে পারবো।

শাকিব খানের বিপরীতে এবার প্রথম অভিনয় করবেন কলকাতার দুই জনপ্রিয় মুখ কোয়েল ও সায়ন্তিকা। এরই মধ্যে সায়ন্তিকা কলকাতার বেশ আলোচিত নায়িকা। বাংলাদেশের দর্শকের কাছেও তাদের কদর রয়েছে। কোয়েল কলকাতায় অসংখ্য ছবিতে অভিনয় করেছেন।

এর মধ্যে রয়েছে ‘পাগলু’, ‘পাগলু-২’, ‘রংবাজ’, ‘হিরোগিরি’, ‘দুই পৃথিবী’, ‘বল না তুমি আমার’, ‘বেশ করেছি প্রেম করেছি’ প্রভৃতি। ‘আওয়ারা’, ‘হিরোগিরি’, ‘অভিমান’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন সায়ন্তিকা। শাকিব আরো জানান, আগামী ১৫ই মার্চ থেকে নতুন এ ছবিটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, শাকিব খান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় গত বছর ‘শিকারি’ ছবির কাজ করেন। গত রমজানের ঈদে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে এ ছবিটি মুক্তি পায়। ছবিটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়। এরপর শাকিব বর্তমানে কলকাতার আরেক জনপ্রিয় মুখ শুভশ্রীর সঙ্গে ‘নবাব’ নামে আরেকটি ছবির কাজ করছেন। এ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে। এছাড়া এ বছর শাকিব শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ছবির কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন তমা মির্জা ও শবনম বুবলী। ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়েছে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!