এবার সানির সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার

সোমবার, ১০ এপ্রিল ২০১৭ | ১২:২২ পূর্বাহ্ণ | 2263 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
এবার সানির সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার

কপিল শর্মার সঙ্গে বচসার জেরে বর্তমানে খবরের শিরোনামে উঠে এসেছেন সুনীল গ্রোভার। একদিকে যখন চ্যানেল থেকে শুরু করে সহকর্মী পর্যন্ত সকলের বিরাগভাজন হচ্ছেন কমেডিয়ান কপিল, তখন সুনীলের ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি শোনা গিয়েছে, ‘দ্য কপিল শর্মা শো’য়ের পরিবর্তে আসতে চলেছে একটি নতুন শো। যেখানে মূল সঞ্চালক তথা নিজের জনপ্রিয় চরিত্র ডক্টর মশুর গুলাটি এবং রিঙ্কু ভাবী রূপে ধরা দেবেন সুনীল। এবার নিজেকে লাইমলাইটে আনতে চলতি আইপিএল-কে হাতিয়ার করলেন এই অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের ফের একটি সুখবর দিলেন সুনীল। নাহ্, আপাতত নিজের নয়া শোয়ের কোনও ঘোষণা করেননি তিনি। সুনীল জানালেন, এবার তাঁকে দেখা যাবে বলিউড ডিভা সানি লিওনের সঙ্গে। আজ্ঞে হ্যাঁ। আগামী ১৩ এপ্রিল ইউসি নিউজের জন্য আইপিএল-এর ধারাভাষ্যকারের ভূমিকা পালন করবেন তিনি। আর তাঁর সঙ্গে কে থাকবেন? সানির নাম অবশ্য মুখে বলেননি। তবে ‘লায়লা’ ও ‘বেবি ডল’ সম্বোধন করেই ভক্তদের যা বোঝানোর বুঝিয়ে দিয়েছেন। এতদিন পর্যন্ত ছোটপর্দায় যাঁর অভিনয় দর্শকদের মন ভরিয়েছে, সেই সুনীল এবার কলকাতা নাইট রাইডার্স বনাম পাঞ্জাব ম্যাচের ধারাভাষ্যকার। সানির সঙ্গে তাঁর কেমিস্ট্রি কতটা জমে, এখন তারই অপেক্ষায় ভক্তরা। তাছাড়া আইপিএল-এর মাঝেই সুনীল নিজের নতুন শোয়ের ঘোষণা করেন কিনা, তা জানতেও ফ্যানদের আগ্রহের শেষ নেই।

এদিকে, সুনীল যে কোনওভাবেই আর কপিল শর্মার শোয়ে ফিরবে না, তা নিশ্চিত করে দিয়েছেন তিনি। কমেডিয়ান সুনীল পাল আবার সুনীল গ্রোভারকে বলেছিলেন, ভুলের জন্য কপিলকে যেন তিনি ক্ষমা করে দেন। কিন্তু এককালের বন্ধু কপিলের ব্যবহারে এতটাই দুঃখিত সুনীল, যে তিনি আর পুরনো দিনগুলির দিকে ফিরে তাকাতে চান না। বিমানে সুনীলের সঙ্গে কপিলের অভব্য আচরণ থেকে ঘটনা শুরু হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় সুনীলের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন কপিল। কিন্তু চিড়ে ভেজেনি। জানিয়ে দিয়েছিলেন, মোটা অঙ্কের অফার পেলেও কপিলের শোয়ে ফিরবেন না তিনি। ক্যামেরার নেপথ্যের বচসা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও ছড়িয়ে পড়ায় তার প্রভাব পড়ে কপিলের শো তথা চ্যানেলেও। আর সেই কারণেই কমেডিয়ানের সঙ্গে নতুন করে চুক্তি করবে না বলে জানিয়ে দেয় সোনি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!