ঋতুপর্ণার ঘরে চুরি, খোয়া গেল মায়ের গয়না

বুধবার, ০৫ এপ্রিল ২০১৭ | ৫:২৪ অপরাহ্ণ | 439 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
ঋতুপর্ণার ঘরে চুরি, খোয়া গেল মায়ের গয়না
ঋতুপর্ণা সেনগুপ্ত

চুরি হয়ে গেছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মায়ের গয়না। তবে কবে ওই চুরি হয়েছে, তা তারা নিজেরাও বুঝতে পারছেন না বলে মঙ্গলবার জানিয়েছেন ঋতুপর্ণা। এ ঘটনায় শেক্সপিয়ার সরণি থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর মা নন্দিনী সেনগুপ্ত।

পুলিশ জানায়, মঙ্গলবার ঋতুপর্ণা সিঙ্গাপুর থেকে ফেরার পরেই নন্দিনীদেবী গয়না চুরির খবর জানান। ঋতুপর্ণার কথায়, বিশেষ দরকারে মা আলমারির লকার খুলে কিছু একটা বের করতে যান। আর তখনই দেখেন পুরনো অনেক গয়নার বাক্স খোলা। ভিতর থেকে গয়না উধাও।

ভারতীয় একটি গণমাধ্যমের খবর, ঋতুপর্ণা জানান, ওই বাড়িতে তার যে ভাই থাকেন, তার বিয়েরও কিছু গয়না চুরি গিয়েছে। বিষয়টি কলকাতার পুলিশ কমিশনারকে তিনি ফোন করে জানান। পরে পুলিশে গিয়ে নন্দিনীদেবীর বয়ান নথিভুক্ত করেন।

ঋতুপর্ণা জানায়, ১০ বছরের বেশি ধরে তার মায়ের কাছে দু’জন থাকেন। আর দু’জন পরিচারিকা কাজ করে বেরিয়ে যান। বাইরে থেকে খুব একটা লোকজনও আসেন না। ফলে কারা চুরি করলেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

ঋতুপর্ণার দাবি, মা অসুস্থ। সুগার এবং নার্ভেরও সমস্যা রয়েছে। ফলে কবে শেষ লকার খুলেছিলেন এবং চাবি অন্য কোথাও রেখেছিলেন কি না তা মা মনেই করতে পারছেন না।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!