ইন্টারনেটে ভাইরাল অনিল কাপুরের নতুন রূপ

মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭ | ৬:৫৯ অপরাহ্ণ | 660 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
ইন্টারনেটে ভাইরাল অনিল কাপুরের নতুন রূপ

৬০ বছর বয়সেও তিনি তরুণ। নাম অনিল কাপুর। এই বয়সেও চলচ্চিত্রে চরিত্রের প্রয়োজনে নিজেকে ভাঙা-গড়ার মাঝেই রেখেছেন। এই তো তার সর্বশেষ চলচ্চিত্রে একজন শিখ ব্যক্তির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে আসন্ন চলচ্চিত্রে ফান্নে খান নামের এক মুসলমান ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাঁকে। তাই নিজেকে ভেঙে আবার নতুনভাবে গড়ে তুলেছেন তিনি। সেই নতুন রূপে তোলা একটি ছবি ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। আর মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে ছবিটি।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘ফান্নে খান’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এই রূপ ধারণ করেছেন অনিল কাপুর। ‘নায়ক’খ্যাত এ তারকার নতুন এই রূপ অনেকটা ‘দিল ধাড়াকনে দো’ চলচ্চিত্রে নেওয়া রূপের সঙ্গে মিলে যায়। মিলবেই বা না কেন? ‘দিল ধাড়াকনে দো’ চলচ্চিত্রে যে তাঁর সাজসজ্জা করেছিলেন, সেই অধুনা খানই ‘ফান্নে খান’ ছবিতে সাজিয়েছেন অনিল কাপুরকে।

নতুন এ রূপে অনিল কাপুরের সাদা চুল দেখা যায়। তবে সেটা ঢেকে রাখতে কালো টুপি পরেছিলেন তিনি। এ ছাড়া তাঁর পরনে ছিল হুডেড জ্যাকেট, ট্র্যাক প্যান্ট। এই ছবির মাধ্যমে প্রথমবার কোন মুসলমান চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। ছবিটির ব্যাপারে ভারতের এক শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকাকে অনিল কাপুর বলেন, ‘আমার মনে আছে আমি যখন খুব ছোট, তখন প্রচুর মোহাম্মদ আলী রোড, ভেন্ডি বাজার এবং মসজিদ বান্ডারে যেতাম। আমার শৈশবের অনেকটা সময় ওখানে কেটেছে। আমি সেখানে যেতাম, হাঁটতাম, সে হাঁটার কোনো উদ্দেশ্য ছিল না।’

অনিল কাপুর ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই। এ সপ্তাহের শেষে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!