আয়নাবাজি’র বিরুদ্ধে মুখ খুললেন কাজী হায়াৎ

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০১৬ | ১২:৫২ পূর্বাহ্ণ | 5301 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
আয়নাবাজি’র বিরুদ্ধে মুখ খুললেন কাজী হায়াৎ
কাজী হায়াৎ

অমিতাভ রেজা নির্মিত ‘আয়নাবাজি’ নিয়ে দেশজুড়ে আলোচনা চললেও এর বিরুদ্ধে মুখ খুললেন জনপ্রিয় প্রযোজক ও পরিচালক কাজী হায়াৎ। ছবিটিকে একটি ‘উদ্ভট সিনেমা’ বলে মন্তব্য করেছেন তিনি। সোমবার রাতে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ২৪ এর একটি অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

চলচিত্রের দুর্দিন ও সুদিন বিষয়ক অনুষ্ঠানে কাজী হায়াৎ বলেন, অমিতাভ রেজা নির্মীত ‘আয়নাবাজি’ সিনেমাটি পুরোপুরি উদ্ভট। এর কাহিনী কিছুই নেই। উচিত ছিলো সিনেমাটি সেন্সর বোর্ডে আটকে দেওয়া। অবাক লাগে এটি কিভাবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো।
এছাড়া আয়নাবাজি উদ্ভট সিনেমা হওয়া সত্ত্বেও ব্যবসা সফল হয়েছে বলে মন্তব্য করেন কাজী হায়াৎ।

তিনি বলেন, কোন সিনেমা সফল হবে বা বিফল হবে সেটা দর্শকদের উপর নির্ভর করে। তাই উদ্ভট সিনেমা হওয়া সত্ত্বেও সিনেমাটি সফল হয়েছে।

অনুষ্ঠানে আগত আরেক অতিথি জনপ্রিয় সুরকার-গীতিকার গাজী মাজহারুল আনোয়ার বলেন, আয়নাবাজি সিনেমায় যে কাহিনী দেখানো হয়েছে বিশেষ করে ফাঁসির আসামিকে কিভাবে প্রদর্শন করতে হয় তা সেন্সর বোর্ডের বোঝা উচিত ছিলো।

উল্লেখ্য, অমিতাভ রেজা নির্মিত আয়নাবাজি ছবিটি দেশ-বিদেশে বেশ প্রশংসিত ও ব্যবসা সফল হয়েছে। এতে অভিনয় করেছনে চঞ্চল চৌধুরী, নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, এজাজ বাপ্পী, হীরা চৌধুরীসহ আরও অনেকে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!