আর সিনেমা করবেন না শাকিব খান!

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০১৭ | ১:২৭ অপরাহ্ণ | 3031 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
আর সিনেমা করবেন না শাকিব খান!

আমি আর পারছি না, আমার ক্যারিয়ার ধ্বংস হলেই তো খুশি তাই না? ঠিক আছে তাহলে আমি ফিল্ম ছেড়ে দেবো। আমি আর পারছি না।

বিয়ে-সন্তান নিয়ে অনেকটা বিমর্ষ শাকিব খান এভাবেই নিজের হতাশার কথা ব্যক্ত করলেন। টিভি লাইভে এসে অপু বিশ্বাসকে মেনে নিলেও আজ বৃহস্পতিবার পর্যন্ত অপুকে ফোন বা কোন খোঁজখবর নেননি তিনি।

এ ব্যাপারে শাকিব দাবি করেছেন, যোগাযোগের কি আছে, আমাদের যোগাযোগই তো বিচ্ছিন্ন হয়নি। অপু তো ৯ বছর ধরেই আমার কাছে আছে।

শাকিব বলেন, অপু আমার বাড়িতেই আছে। গুলশানের বাড়িতো আমার বাড়ি। ওকে ৯ বছর ধরে আমি দেখাশোনা করছি। আপনারা তো অপুর সাথে কথা বলেন, দেখেন সে কি বলে!

তিনি বলেন, দেখেন অপু মানুষের কথা শুনে আমার ক্যারিয়ারকে ধ্বংস করার পথে বেছে নিয়েছে। আমি আর পারছি না। আমি সবকিছু বলেছি, এখন আমার নতুন করে বলার কিছু নেই। আপনারা তার সাথে কথা বলেছেন, আপনারা সবই জানেন। এতোদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন আপনারা কি কিছু জানেন না? তার ভরণপোষণ সবকিছুর দায়িত্ব আমি নিয়েছি। তার যখন যা লাগে সবকিছু করেছি, গুলশানে বাড়ি করে দিয়েছি, বগুড়ায় অট্টালিকা কার টাকায় করা? বসুন্ধরার ফ্ল্যাট কে কিনে দিয়েছে?

শাকিব খান বলেন, তার যদি কিছু বলার থাকে অভিযোগ থাকে তাহলে ইন্ডাস্ট্রিতে অভিভাবক আছে তাদের কাছে যেতে পারতো, রাজ্জাক আংকেল ছিলেন তার কাছে যেতে পারতো, অনেক সিনিয়র শিল্পীরা ছিল তাদের কাছে তো যেতে পারতো, কিন্তু সে তো তা করেনি। তাহলে বলুন কেন এরকম করলো? আমি শাকিব খান এখন সারাদেশের মানুষের কাছে ক্রিমিনাল। নিজেকে ক্রিমিনাল ক্রিমিনাল মনে হচ্ছে। সে এসব না করলেও পারতো।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!