আমি বেশরম, নগ্নতা কোনো বিষয়ই না | রণবীর

শুক্রবার, ১৮ নভেম্বর ২০১৬ | ১২:৩০ পূর্বাহ্ণ | 524 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

বলিউডের তুমুল আলোচিত অভিনেতা রণবীর সিং। বোল্ড সিন বা নগ্ন দৃশ্যে তিনি বেশ সাবলীল। তারই আবার প্রমাণ পাওয়া গেল এ তারকার একটি উক্তিতে।

রণবীরের নতুন মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘বেফিকার’। সম্প্রতি ছবিটির ট্রেরার ও কয়েকটি গান মুক্তি পেয়েছে। একটি গানের দৃশ্যে রণবীরের লাল অন্তর্বাস পরা দৃশ্য নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে! অনেকেই একে অবহিত করছে অন্যতম সাহসি একটি দৃশ্য হিসেবে। এছাড়াও এ ছবিতে সহঅভিনেত্রী বাণী কাপুরের সাথে তার রোমান্টিক দৃশ্যগুলোও ছিলো বেশ অন্তরঙ্গ।

খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন এ অভিনেতা।

রণবীর বলেন, শরীর প্রদর্শনে আমার কোনো জড়তা নেই! হ্যাঁ, আমি বেশরম! নগ্নতা আমার কাছে কোনো বিষয়ই না। একজন অভিনেতা হিসেবে চরিত্রের প্রয়োজনে যতটুকু খোলামেলা হওয়া প্রয়োজন তা আমি হতে পারি। এতে আমার কোনো সমস্যা নেই।

নগ্নদৃশ্যে রণবীরের সাহসি অভিনয়ের প্রশংসা করেছেন কিং খান শাহরুখও। জনপ্রিয় সেলিব্রেটি অনুষ্ঠান ‘কফি ‍উইথ কারান’-এ শাহরুখ বলেন, রণবীরের লাল অন্তর্বাস পরা দৃশ্যটি দেখার পর আমি তার ভক্ত বনে গেছি! যদিও এটা চোখ কপালে ওঠার মতো একটি দৃশ্য কিন্তু সে এটি ভালোভাবেই উতরে গেছে।

ইতোমধ্যেই সেন্সর সনদ পেয়েছে আদিত্য চোপড়ার ‘বেফিকার’ সিনেমাটি। এ মুহূর্তে ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং ও বাণী কাপুর। সামনেই আসছে রণবীরের নতুন ছবি ‘পদ্মাবতি’। এতে প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও শাহিদ কাপুরের সাথে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!