আমার চেয়ে সন্তানরা যৌনতার সম্পর্কে বেশী জানে | শাহরুখ

বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০১৬ | ৮:৫৭ পূর্বাহ্ণ | 993 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
আমার চেয়ে সন্তানরা যৌনতার সম্পর্কে বেশী জানে | শাহরুখ
বলিউড বাদশা শাহরুখ খান

গ্ল্যামার দুনিয়ায় দীর্ঘ কয়েক দশক কাটিয়ে ফেললেও বলিউড বাদশা শাহরুখ খান যে ভেতর থেকে এখনও ভীষণই রক্ষণশীল এবং লাজুক, সেকথা নিজে মুখেই স্বীকার করেছেন নায়ক।

শাহরুখ জানিয়েছেন, তিনি এখনও তাঁর সন্তানদের সঙ্গে যৌনতা নিয়ে আলোচনা করতে অস্বস্তিবোধ করেন। এমনকি খোলাখুলি তাঁদেরকে এবিষয় শিক্ষাও দিতে পারবেন না, যদিও এখন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সোশ্যাল মিডিয়ার প্রভাবে সেক্স আর ভারতে ট্যাবু হিসেবে দেখা হয় না। কিন্তু শাহরুখের রক্ষণশীল পরিবেশে বেড়ে ওঠাই তাঁকে এই কাজ থেকে দূরে সরিয়ে রেখেছে।

তবে শাহরুখ জানেন, তাঁর সন্তানরা তাঁর থেকেও যৌনতার বিষয় অনেক বেশি শিক্ষিত। এবং কোনও ভুল পদক্ষেপ তাঁরা কখনওই নেবেন না। বাদশা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, তিনি তাঁর সন্তানদের সঙ্গে যদিও খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেন। তাই কোনও প্রাপ্তবয়স্কদের ছবি হলেও শাহরুখ তাঁর সন্তানদের সঙ্গে একসঙ্গে বসেই দেখেন। সেসময় শাহরুখ উপলব্ধি করেছেন তাঁর সন্তানরা তাঁর থেকে অনেক বেশি জানেন।

সন্তানদের স্বাধীনতা দেওয়াতেই বিশ্বাসী বাদশা। তিনি মনে করেন, তাঁর সন্তানরা যে কাজ করেন, সবসময় সেটা সঠিকই হয়। কোনও প্রশ্নই করেন না তিনি এবিষয়। এছাড়া তাঁর সন্তানদের সাহসী মনোভাবও তাঁকে অনেক কিছু শেখায়, দাবি শাহরুখের।

শাহরুখের থেকে বর্তমান যুগের প্রত্যেক বাবা-মায়েরই শেখা উচিত্ কীভাবে সন্তান মানুষ করতে হয়।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!