‘অবাস্তব ভালোবাসা’র প্রযোজক কে?

বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬ | ১:৫১ অপরাহ্ণ | 1381 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

হাবিবুল আহসান না মাহিয়ান চৌধুরী? ‘অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রের প্রযোজক কে? এমন প্রশ্নের কোন উত্তর মিলছে না। আর এ কারণে সেন্সর ছাড়পত্র পেয়েও দীর্ঘদিন ধরে ছবিটি মুক্তি পাচ্ছে না।

কাজল কুমার পরিচালিত এ সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা মাহিয়ান চৌধুরী। এতে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক জয় চৌধুরী। জয় ও মাহিয়ান ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, মিজু আহমেদ, ইলিয়াস কোবরা, রেহেনা জলি, রেবেকা শিউলি, বিপাশা কবির, তানিন, সাংকু পাঞ্চা, শাহীন প্রমুখ।

২০১৩ সালের ১০ ডিসেম্বর, মহরতের মাধ্যমে ‘অবাস্তব ভালোবাসা’ শিরোনামের সিনেমার শুটিং শুরু হয়। এরপর ২০১৪ সালের ১২ নভেম্বর, সিনেমার শুটিং শেষ করে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। একই বছর ২৪ নভেম্বর, প্রবাসী প্রযোজক হাবিবুল আহসানের নামে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। এরপর ২০১৫ সালের ১৭ এপ্রিল এ সিনেমার মুক্তির তারিখও নির্ধারণ করা হয়।

এরপরই শুরু হয় জটিলতা। হাবিবুল আহসান ও মাহিয়ান চৌধুরী দুজনেই নিজেকে সিনেমার প্রযোজক দাবি করছেন। এ নিয়ে প্রযোজক হাবিবুল আহসানের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন নায়িকা।

তবে সিনেমাটির পরিচালক কাজল কুমার জানান, আমি জানি এ সিনেমার প্রযোজক মাহিয়ান চৌধুরী। ‘অবাস্তব ভালোবাসা’ সিনেমা সম্পর্কে আমি এখন কিছুই জানি না। সিনেমাটির সকল কাজ শেষ করে আমি দেশে চলে আসছি। এখন কী হচ্ছে তা আমি জানি না।

রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ‘অবাস্তব ভালোবাসা’ সিনেমার কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এফ এ চলচ্চিত্র প্রযোজিত এই সিনেমাটিতে গান রয়েছে মোট ছয়টি। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। গানে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, এন্ড্রু কিশোর, বেবি নাজনীন, এস আই টুটুল ও কনা।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

error: Content is protected !!